যদি হঠাৎ কেউ চলে যায়

হঠাৎ তোমাকে কোনদিন পাওয়া না যায়, তোমার সাথে কথা বলা না যায়! কেমন অনুভূতি হবে আমার? অথবা যে চলে যায় তার প্রিয়জনদের?

মৃত্যু, যা সবচেয়ে অপ্রত্যাশিত সত্যের নাম। আমাদের সবার একদম অনিচ্ছা সত্বেও বরণ করতে হবে এই সৃষ্টির সেরা বেদনাদায়ক জিনিস।

ভাবতেই গায়ের পশমগুলো দাঁড়িয়ে যাচ্ছে।

হঠাৎ, তুমি পাড়ি জমালে অন্য জগতে! তুমি ঠিকই দিব্যি চলে গেলে। যারা তোমার প্রিয়জন তাদের কি হবে? তারা এখনো বেঁচে আছে, এবং তুমি তাদের জীবনের সাথে ওতপ্রোতভাবে জড়িত ছিলে।

তারা কিভাবে তোমাকে ছাড়া থাকবে? তোমার রেখে যাওয়া স্মৃতি তারা কিভাবে ভুলবে? কি তীব্র ব্যথা, তীব্র কষ্ট, জ্বালা!

সময়ের তালে তালে সব ঠিক হয়ে যায়, কষ্ট কমে যায়, আদৌ কি ভোলা যায়? না যায় না কখনোই যায়না। স্বার্থপর হয়ে ভুলে যাওয়ার চেষ্টা করা হয় শুধু।

আমি এখন আছি, কাল নাও থাকতে পারি। আমি এখন লিখছি আর কোনদিন নাও লিখতে পারি। আমার কাছের কিছু মানুষ আছে, যারা চলে গেলে আমি সত্যিই একদম ভেঙে পড়বো।

সবার মৃত্যু হোক সুন্দর, এটাই কাম্য।

আমার খুব কাছের একজন মানুষ নাম সিফাত রাব্বি, গতকাল ০২ ফেব্রুয়ারি ২০২২ কাজ করা অবস্থায় ক্রেনের চাকার নিচে পড়ে মারা যান।

ক’মাস আগে তার সাথে কথা হয়েছিল আমার, তার সাথে খুব সুন্দর একটি সম্পর্ক ছিল। বলতে গেলে ১.৫ বছর আমাদের সম্পর্ক। ভাই, বন্ধুত্ব সবই ছিল। আমরা আমাদের অনেক পার্সোনাল কথা শেয়ার করেছি। আমাকে অনেক গেজেট সাজেস্ট করে কিনে দিয়েছিল। দেখা হতে হতে দেখা হয়নি তার সাথে আমার। আর কোনদিন দেখা হবেও না। ফোন দিব দিব ভাবছিলাম কিন্তু আর দেয়া হয়নি।

তার চলে যাওয়ার বয়স এখনো হয়নি। কেন তার চলে যেতে হবে? আমি কিভাবে এই মৃত্যু মেনে নিব? কেন এই অদ্ভুত মৃত্যুর খেলা আমাকে মেনে নিতে হবে?

তোমাকে খুব মিস করছি এবং করব সিফাত।

ভালো থেকো সিফাত 😔

সেক্সী 🙂

ইউ ক্যান রিড: https://www.thedailystar.net/news/bangladesh/accidents-fires/news/ctg-port-employee-crushed-under-crane-wheels-2953191

লেখকের সম্বন্ধে

Sujit

I am me, me who hide thousands of words.

মন্তব্য করুন

Recent Posts